রাজশাহীর বেলপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় সেনা সদস্য নিহত

রাজশাহীর বেলপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় সেনা সদস্য নিহত

নিজম্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুরে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল খাদে পড়ে রাজন (৩৫) নামে সেনাবাহিনীর এক সদস্যের মৃত্যু হয়েছে।

তিনি মোটরসাইকেলের লাইসেন্স করাতে রাজশাহী বিআরটিএ অফিসে যাচ্ছিলেন। পথে চলন্ত অবস্থায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হন। আজ রোববার বিকেলের দিকে এ ঘটনা ঘটে।

নিহত সেনা সদস্য রাজন চারঘাটের নন্দনগাছীর শহিদুল ইসলামের ছেলে। রাজন যশোর ক্যান্টনমেন্টে কর্মরত ছিলেন। ছুটিতে বাঘায় গ্রামের বাড়িতে বেড়াতে এসেছিলেন তিনি।

বেলপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা জানান, রাজন তার মোটরসাইকেল চালিয়ে বেলপুকুর বাইপাস রোড হয়ে রাজশাহী বিআরটিএ কার্যালয়ে যাচ্ছিলেন।

পথে ভরুয়াপাড়া নামক এলাকায় মহাসড়কের ওপর নির্মিত ব্রিজের ওপর উঠলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার স্বীকার হন।

গুরুতর আহত অবস্থায় দ্রুত তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান। পরে হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

ওসি আরো জানান, তিনি বাংলাদেশ সেনাবাহিনীর সদস্য বলে যানা গেছে। তিনি যশোর ক্যান্টরমেন্ট ক্যাম্পে কর্মরত ছিলেন।

মরদেহটি রামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সেখানে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এব্যপারে থানায় একটি অপমৃত্যু মামলা হবে বলেও জানান তিনি।

মতিহার বার্তা ডট কম – ২২ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply